ফরিদপুরে রাশেদ খান মেননের শাস্তির দাবীতে বিক্ষোভ

শেখ ফয়েজ আহমেদ,ফরিদপুর অফিস :
ইসলাম ও কওমী শিক্ষা নিয়ে জাতীয় সংসদে কটুক্তি করার প্রতিবাদ জানিয়ে ও সংসদ সদস্য রাশেদ খান মেননের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মুসল্লিরা।

গত শুক্রবার জুম্মার নামায শেষে শহরের চক বাজার জামে মসজিদ থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি মুজিব সড়ক প্রদক্ষিন শেসে ফরিদপুর প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন মুসল্লীরা।

ফরিদপুর ইমাম কল্যান ফাউন্ডেশন ও ফরিদপুর কওমী মাদ্রাসা ওলামা পরিষদের আয়োজনে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশে শহরের বিভিন্ন মসজিদের মুসল্লি ও মাদ্রাসার শিক্ষার্থীরা অংশ নেয়।

সমাবেশে অন্যান্যের মধ্যে, ইমাম কল্যান ফাউন্ডেশনের সভাপতি মাওলানা কারামত আলী, কওমী ওলামা পরিষদের সভাপতি মুফতি কামরুজ্জামান, ইমাম কল্যান ফাউন্ডেশনের সম্পাদক মাওলানা ইসমাইল হোসেন, সহ সভপতি মাওলানা আবদুল কাইয়ুম, মাওলানা মানসুর আহমেদ, মাওলানা আবুল হোসেন, মাওলানা আমজাদ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা এসময় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, মেনন গংদের বিষয়ে এখনই সর্তক হতে হবে আপনাকে। আপনি ও আপনার সরকার যেখানে কওমী শিক্ষাকে সরকারী স্বিকৃতি দিয়েছে সেখানে আপনার সামনে জাতীয় সংসদের মত মহান স্থাপনায় দাড়িয়ে রাশেদ খান মেননরা কিভাবে ইসলাম ও ইসলামী শিক্ষা বিরোধী বক্তব্য প্রদান করে। আপনি এর আগে লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে ব্যাবস্থা নিয়েছেন, আমাদের দাবী এবারো আপনি একজন মুসলমান হিসেবে এই বিষয়ে দৃষ্টান্তমূলক ব্যবস্থা গ্রহন করবেন। #

#
৮/৩/১৯