ফরিদপুর পৌরসভার নাগরিকদের মাঝে মাস্ক ও হ্যান্ড ওয়াশ ফ্রি বিতরনের জন্য পৌর কর্তৃপক্ষের প্রতি ক্যাবের আহবান

ফরিদপুর : করোনা সংকট মোকাবেলায় ফরিদপুর পৌরসভাসহ জেলার স্বল্প আয়ের মানুষের জন্য মাস্ক ও হ্যান্ড ওয়াশ ফ্রি বিতরন এর উদ্যোগ গ্রহনসহ অন্যান্য জরুরী সেবা নিশ্চিত করতে ফরিদপুর পৌরসভা,বিভিন্ন বিদেশী-দেশী এনজিও,ব্যবসায়ী সংগঠন এবং বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন ভোক্তা সংগঠন কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ(ক্যাব),ফরিদপুর জেলা শাখা।

ফরিদপুর এক্সপ্রেস ডটকম কে কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ(ক্যাব),ফরিদপুর জেলা শাখার সভাপতি ও ফরিদপুর প্রেস ক্লাব এর সহ-সভাপতি শেখ ফয়েজ আহমেদ বলেন, দেশে করোনা সংকট চলছে । এ সংকট মোকাবেলা সকলকে এগিয়ে আসতে হবে। আতংক নয়,সচেতনা বৃদ্ধির পাশাপাশি স্বাস্থ্য রক্ষায় আর্থিক অসংগতী থাকার কারনে, অনেক স্বল্প আয়ের মানুষ মাস্ক ও হ্যান্ড ওয়াশ,সাবান ইত্যাদি ক্রয় করতে পারছেন না। তাদের কথা আমাদের চিন্তা করতে হবে এবং আমি তাদের পাশে দাড়ানোর জন্য সকলকে এগিয়ে আাসার জন্য আহবান জানাচ্ছি।
এ ছাড়া তিনি আরও জানান, জেলার কয়েকটি উপজেলা হাসপাতাল এর জরুরী স্বাস্থ্যসেবা এখনও অনেক পিছিয়ে রয়েছে বলে সামাজিক মাধ্যম এর খবর আমাদের নজরে এসেছে। আশা করি স্বাস্থ্য বিভাগ এ বিষয়ে আরও তৎপর হবেন।