কৃতজ্ঞতা প্রকাশ :

কৃতজ্ঞতা প্রকাশ :
সম্মানিত সকল সদস্যবৃন্দ/প্রিয় সহকর্মীবৃন্দ
ফরিদপুর প্রেসক্লাব,
সকলের প্রতি রইল নজরুলীয় নিরন্তর শুভেচ্ছা। আমি শেখ ফয়েজ আহমেদ ফরিদপুর প্রেস ক্লাবের ২০২০-২০২১ মেয়াদে নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি ও সদ্য বিলুপ্ত কমিটির ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে সাময়িক দায়িত্ব পালন করেছি।
সামম্প্রতিক সময়ে সৃষ্ট ঘটনায় ক্লাবের সভাপতির অবর্তমানে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে ১টি কার্যনির্বাহী কমিটির ও জরুরী সাধারণ সভায় এবং কয়েক কার্যদিবসে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন কালে আপনি/আপনারা এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আমাকে সার্বিক ভাবে আমার ও ক্লাবের কর্মকান্ডে যে সহযোগিতা, মতামত ও পরামর্শ দিয়েছেন তার জন্য আমি আপনাদের ধন্যবাদসহ অসীম কৃতজ্ঞতা প্রকাশ করছি। ক্লাবের গঠনতন্ত্র রক্ষায় এবং চর্চায় আপনাদের সহযোগিতা/সমর্থন আগামীতে নতুন দিগন্ত উন্মোচন করবে বলে আমার বিশ্বাস।
উল্লেখিত পদে দায়িত্ব পালনকালে আমার আচরনে এবং কর্মকান্ডে যদি কেউ কষ্ট পেয়ে থাকেন তার জন্য আমি আন্তরিক ভাবে দু:খ প্রকাশ করছি।
উল্লেখ্য, ইতিপূবেও আপনাদের সকলের সমর্থনে ২০১৬-২০১৭ মেয়াদে আমি সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছিলাম এবং ২০১৮-২০১৯ মেয়াদ এর নির্বাচনে আমি সাধারণ সম্পাদক পদে নির্বাচন করেছিলাম। সে নির্বাচনে আপনাদের দেয়া ভোট ও সমর্থন আমাকে এখনও একান্তে অনুপ্রেরণা দেয়। সহ-সভাপতি পদে দুই দুইবার সর্বোচ্চ ভোটে নির্বাচিত করার আনন্দে এখনও মনে শিহরন তোলে! আমার প্রতি আপনাদের এই বিশাল সমর্থন ও সম্মান আমি কোন দিন ভুলবো না ।
আপনাদের সকলের অবগতির জন্য জানাচ্ছি যে, আমি ফরিদপুর প্রেস ক্লাবের একাধিক সময়ে বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছি। আপনারা অনুগ্রহ করে যদি সুযোগ দেন তাহলে হয়তো আগামীতে আমি নির্বাচন করতে আগ্রহী
পরিশেষে,আমি জয়-পরাজয়ের সকল পর্যায়ে আপনাদের পাশে ছিলাম,আছি এবং সর্ব সময় থাকবো এই অংগীকার করে আপনাদের সকলের সু-স্বাস্থ্য ও সর্বাঙ্গীন সাফল্য কামনা করছি । খোদা হাফেজ
আপনাদের একান্ত-
শেখ ফয়েজ আহমেদ
ভারপ্রাপ্ত সভাপতি

সিনিয়র সহ-সভাপতি
সদ্য বিলুপ্ত কমিটি/২০২০
ফরিদপুর প্রেসক্লাব
১৯/০৬/২০২০