জেলা পূজা উৎযাপন পরিষদের সভাপতি হলেন ড.যশোদা জীবন দেবনাথ

মোঃ সৈকত হাসান, স্টাফ রিপোর্টার : ২৮ জুন রবিবার দুপুরে বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মিলন কান্তি দত্ত ও সাধারন সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জীর সাক্ষরিত একটি পত্রের তথ্য মতে জানা যায়। বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদের গঠনতন্ত্রের ৮(খ.৫) ধারায় ফরিদপুর জেলা পূজা উৎযাপন পরিষদ কমিটি ও ফরিদপুর পৌরসভা পূজা উৎযাপন শাখা কমিটি গঠন করা হয়েছে।

জেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি নির্বাচিত করা হয়েছে, ফরিদপুর সদর উপজেলার চাদপুর ইউনিয়নের ধোপাডাংগা গ্রামের কৃতি সন্তান টেকনো মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. যশোদা জীবন দেবনাথ সিআইপি কে। আর এ কমিটির সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে অরুন চন্দ্র মন্ডল কে এবং সাংগঠনিক সম্পাদক পদ দেয়া হয়েছে অজয় কুমার রায়কে।

অপর আরেক পত্রে বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদের ৮(খ.৫) এর ধারায় ফরিদপুর পৌরসভা পূজা উৎযাপন শাখা কমিটি পাশ করা হয়েছে। এতে সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে রাম দত্ত কে ও সাধারন সম্পাদক করা হয়েছে শ্যামল কর্মকারকে।

ফরিদপুর জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি হিসেবে ড. যশোদা জীবন দেবনাথ সিআইপি কে দায়িত্ব দেওয়াই ফরিদপুরের হিন্দু সম্প্রদায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। #