সালথায় তুচ্ছ ঘটনায় হামলায়, ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ

রকিব উদ্দিন মাসুম, ফরিদপুর :
ফরিদপুরের সালথা উপজেলায় তুচ্ছ ঘটনায় উগ্রবাদীদের হামলা, ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ পরিদর্শন করেছেন।
গত ৪ এপ্রিল ২০২১ রবিবার ফরিদপুরের সালথা উপজেলায় লকডাউন সংক্রান্ত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হেফাজত ইসলাম ও বিএনপি জামায়াতের প্রচারিত গুজবের ফলে তাদের উগ্র সমর্থকরা উপজেলা পরিষদ ভবন, এসিল্যাণ্ড অফিস, সালথা থানা, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিসহ শতাধীক প্রতিষ্ঠানে হামলা, লুটপাট, অগ্নি সংযোগ করে ব্যপক ক্ষয়ক্ষতি করে এবং দুইটি সরকারী গাড়ী পুড়িয়ে ফেলে। পরে ফরিদপুর থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ফরিদপুর জেলা শাখার সভাপতি জনাব শওকত আলী জাহিদ এর নেতৃত্বে জেলা স্বেচ্ছাসেবক লীগের একটি প্রতিনিধি দল ৫ই এপ্রিল সোমবার সকালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন এবং সালথা থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক সাজিদ আহম্মেদ সোহেল, শহর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এটি এম জামিল তুহিন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, এবং সালথা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পিকুল হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।#
৬/৪/২০২১